জামালপুর কর্ণার

জাতীয় শ্রমিক লীগ সরিষাবাড়ী আঞ্চলিক শাখার সভাপতি মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে ভিত্তিহীন সংবাদ প্রকাশ করার অভিযোগ

স্টাফ রিপোর্টার : জাতীয় শ্রমিক লীগ সরিষাবাড়ী আঞ্চলিক শাখার সভাপতি নির্যাতিত নেতা মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে নানা ষড়যন্ত্র শুরু করেছে একটি কুচক্রী মহল। ওই মহলের প্ররোচনায় গত ১ ও ২ নভেম্বর অনলঅইন পোর্টালে তার বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন ও উদ্দেশ্যে প্রনোদিত সংবাদ প্রকাশ করার অভিযোগ উঠেছে।
জাতীয় শ্রমিক লীগ সরিষাবাড়ী আঞ্চলিক শাখার একাধিক নেতার দাবি, জাতীয় শ্রমিক লীগ সরিষাবাড়ী আঞ্চলিক শাখার সভাপতি মোয়াজ্জেম হোসেনের জনপ্রিয়তায় ঈষান্বিত হয়ে একটি কুচক্রী মহল নানাভাবে ষড়যন্ত্র শুরু করেছে। স্বার্থান্বেষী ওই গোষ্ঠীর প্ররোচনায় অনলাইন পোর্টালে জনপ্রিয় নেতা মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে কাল্পনিক সংবাদ প্রকাশ করেছে। কুচক্রী মহলটি জাতীয় শ্রমিক লীগ সরিষাবাড়ী আঞ্চলিক শাখার সাংগঠনিক কার্যক্রমকে বাঁধাগ্রস্থ করতেই হীন প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে দীর্ঘদিন যাবত।
প্রকাশ থাকে যে, ২০০৩ সালের ১৩ মে জামালপুর থেকে প্রকাশিত সাপ্তাহিক ঝিনাই পত্রিকায় স্বার্থান্বেষী কুচক্রি মহলের প্ররোচনায় মোয়াজ্জেম হোসেনের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রকাশ হয়। যা বাংলাদেশ আওয়ামী লীগ জামালপুর জেলা শাখার তৎকালীন সাংগঠনিক সম্পাদক ফারুক আহাম্মেদ চৌধুরী এবং সরিষাবাড়ী উপজেলা আওয়ামী লীগের তৎকালীন সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন বাদশাসহ জেলা ও উপজেলা পর্যায়ের সিনিয়র নেতৃবৃন্দ ঝিনাই পত্রিকায় প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ করেন। ঝিনাই পত্রিকার পরবর্তী সংখ্যায় ওই সংবাদটির তীব্র নিন্দা ও প্রতিবাদ প্রকাশিত হয়।
বাংলাদেশ আওয়ামী লীগের আসন্ন ২১তম জাতীয় সম্মেলনকে সামনে রেখে সারাদেশ ব্যাপী সাংগঠনিক গ্রহন যোগ্যতা বৃদ্ধির লক্ষ্যে দলের ভেতর অনুপ্রবেশকারী চিহ্নিত করণের যে শুদ্ধি অভিযান পরিচালিত হচ্ছে সাংগঠনিক এই কমর্কান্ডকে জাতীয় শ্রমিকলীগ সরিষাবাড়ী উপজেলা শাখা সাধুবাধ জানায়। শুদ্ধি এই অভিযানকে ভিন্ন খাতে প্রভাবিত করতে আবারও বিএনপি, জামায়াত ও যুদ্ধাপরাধী পরিবার মাঠে নামছে। তারা অর্থ ছড়িয়ে জাতীয় শ্রমিক লীগের জনপ্রিয় নেতাদের হেয় করতে কাজ করছে। কুচক্রী মহলের প্রভাবে পুনরায় অর্থের বিনিময়ে দলীয় সাংগঠনিক কমর্কান্ডকে বাধাগ্রস্থ করতে এবং জাতীয় শ্রমিকলীগ সরিষাবাড়ী আঞ্চলিক শাখার গতিশীল কার্যক্রমকে স্থবির করার হীন প্রচেষ্টায় আবারও মরিয়া হয়ে উঠেছে।
বিএনপি-জামায়াত জোট সরকারের সময় নির্যাতিত, মিথ্যা মামলা-হামলার শিকার জাতীয় শ্রমিকলীগের জনপ্রিয় সভাপতি মোয়াজ্জেম হোসেনসহ শ্রমিক লীগ নিয়ে মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন প্রচারণা বন্ধ করার আহবান জানিয়েছে জাতীয় শ্রমিকলীগ সরিষাবাড়ী উপজেলা শাখা।

এই সম্পর্কিত আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close