জামালপুর কর্ণার

শহরের এনএসআই সড়ক -ডাকপাড়া সড়কের আরসিসি ঢালাই কাজের উদ্বোধন

আলী আকবরঃ জামালপুর শহরের জনগুরুত্বপূর্ণ সড়ক এনএসআই মোড় থেকে- রশিদা বিড়ি ফ্যাক্টরি মোড় হয়ে ডাকপাড়া মোড় পর্যন্ত সড়কটির নির্মাণ কাজ শুরু হয়েছে।
অাজ (২৬ সেপ্টেম্বর) বৃহস্পতিবার দুপুরে এই সড়কের আরসিসি (রেইনফোর্সড সিমেন্ট কংক্রিট) ঢালাই-ড্রেনেজ নির্মাণ কাজের উদ্বোধন করেন জামালপুর পৌরসভার মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি।

জামালপুর জেলার ৮টি পৌরসভার ভৌত অবকাঠামো প্রকল্পের উদ্যোগে ৩কোটি ৪৫ লাখ টাকা ব্যয়ে ১হাজার ২শ’ ৫৪ মিটার দীর্ঘ সড়ক এবং ৩শ’ মিটার নতুন ড্রেনেজ নির্মাণ করছে জামালপুর পৌরসভা।

সড়কটির আরসিসি ঢালাই-ড্রেনেজ নির্মাণ কাজের উদ্বোধন শেষে মেয়র মির্জা সাখাওয়াতুল আলম মনি বলেন, এনএসআই অফিসের মোড়-রশিদা বিড়ি ফ্যাক্টরি মোড় হয়ে ডাকপাড়া মোড় পর্যস্ত এই সড়কটি অত্যন্ত জনগুরুত্বপূর্ণ একটি সড়ক।

এই সড়কপথে হয়ে সাধারণ মানুষ অটো,রিকসা-মাইক্রোবাসে খুব সহজেই শহরে যাতায়াত করতে পারবে এবং শেরপুর থেকে জামালপুরে প্রতিদিন ট্রাক ও বাস চলাচলের কারণে সড়কটির ওপর ব্যাপক চাপ পড়ে। তাই টেকসই লক্ষ্য নিয়ে এবার এই সড়কটি নতুনভাবে আরসিসি ঢালাই করে নির্মাণ করা হচ্ছে।
সড়কটির আরসিসি ঢালাই কাজের উদ্বোধনের সময় অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন,জামালপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক অধ্যক্ষ আশরাফ হোসেন তরফদার, জামালপুর পৌরসভার নির্বাহী প্রকৌশলী সুব্রত তরফদার , উপ-সহকারি প্রকৌশলী মোস্তফা কামাল সুমন, পৌরসভার প্যানেল মেয়র রাজিব সিংহ সাহা, সংরক্ষিত আসনের কাউন্সিলর সপ্না আক্তার লিপি, ৬নং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর জামাল পাশা, ৬নং আওয়ামী লীগের সভাপতি বাদল মিয়াসহ অত্রএলাকার গণ্যমান্য ব্যক্তিরা এসময় উপস্হিত ছিলেন।
এ এস কনস্ট্রাকশনের পক্ষে সুশান্ত চক্রবর্তী মিঠু’র তত্ত্বাবধানে কাজটি সম্পন্ন করা হবে।

এই সম্পর্কিত আরো সংবাদ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Back to top button
Close
Close